বিনামুল্যে ইন্টারনেট ব্যবহার করুণ যত খুশি তত

আর দেশে ব্যান্ডউইড এর দাম কমানো হইলেও মোবাইল ওপারেটর কি করো কথা শোনে কি পাচ্ছি ২.৩০ টাকায় ১ মেগাবাইট ব্যান্ডউইড উফফ (রবি)। কি করবো আমরা বেশিরভাগই নেট চালাই মোবাইল দিয়ে আর খালি ওপারেটর দের কাছে খাচ্ছি ধরা ।  নাহ এমন করলে চলবে না যাক হটাত্‍ একটা পদ্ধতি আবিষ্কার করে ফেললাম মিরাক্কেলে । এই পদ্ধতির টাইটেল টা তো শিরোনামে দিয়েছি । আর হ্যাঁ আমার এই পদ্ধতিতে যারা পেজ চালান তাদের ১০১ ভাগ সুবিধা হবে । তাহলে এবার শুরু করি আমাদের কার্ষকলাপ
প্রথমে আপনার ফোনে থাকতে হবে uc browser এজন্য আপানাকে নিচের লিঙ্কে গিয়ে সফটওয়্যারটি ডাউনলোড করে সেতাপ দিতে হবে।

http://www.ucweb.com/English/UCbrowser/download.html
এরপর আপনাকে UC এর ওয়েব UDisk যা Free online storage সেখানে রেজিষ্টেশন করতে হবে ।

তারপর ভেরিফিকেশন করে আপনার অনলাইন UC এর স্টোর খুলুন । এসব কাজ UC দিয়ে করাই ভাল ।খুলেছেন তো ৫০ ভাগ কাজ করে ফেলেছেন । এরপর আপনার ডাউনলোড কৃত UC টি ওপেন করুন । এবং উপরের App gallary তে গিয়ে UDisk এ ক্লিক করুন এবং লগইন করুন । তাহলে আপনার UC ব্রাউজারে অনলাইন ডিক্স সেট হবে । এরপর যেকোনো জিনিশ বা পিকচার ডাউনলোড করার সময় Offline Download এ ক্লিক করলেই তা আপনার UDiskএ সেভ হয়ে থাকবে । আপনি যদি Offline Download এর temp-file stationএ সেভ করেন তাহলে সেই ফাইল টি ৭ দিন পর ওটোমেটিক ডিলিট হয়ে যাবে temp-file station এ আপনি সর্বচ্চ ১ জিবি ফাইল রাখতে পারবেন । আর Transfar to UDisk এ রাখলে ফাইল টি আজীবন খাকবে তবে UDisk আপনি ৭০ মেগাবাইট এর উপর জিনিষ রাখতে পারবেন না ।আর কোনো পিকচারের বেলায় পিকচার টির উপর র্কাসর রেখে 1 চেপে Save image as > Offline Download এ যান পিকচারটিকে সহজেই UDiskএ ফেভ করতে পারবেন ।নিজেথেকে একটু গুতোগুতি করলেই আপনি সবকিছু ক্লিয়ার করতে পারবেন ।
এবার এই পিকচার টি UDiskএ সেভ করুন তো কেমন পারেন

আর হ্যাঁ চলুন এবার জানি কিভাবে আপলোড দিতে হয় । ধরি আপনি পিকচার টি UDiskএ সফল ভাবে সেভ করেছেন ।
আপনি ফেসবুকে গিয়ে Photo কে ক্লিক করুন ফলে আপনি একটি পিকচার আপলোড করবেন । অথবা http://m.facebook.com/upload.php তে যান । browse এ ক্লিক করুন ফলে আপনি দেখতে পাবেন 1.file upload
2.capture and upload
3.Upload fron UDisk
। আপনি Upload fron UDisk
এ ক্লিক করুন এবং আপনার পিকটারটি দেখিযে দেন । এরপর browse এর নিচের Upload এ ক্লিক করে পিকচারটি আপনার ফেসবুক ওয়ালে পোষ্ট করুন কোনো ব্যান্ডউইড খরচ ছাড়াই । একই পদ্ধতিতে আপনি যেকোনো কিছু আপলোড করতে পারবেন বিনা খরচে । এবার প্রান ভরে হাসুন হাহাহা হিহিহি হোহোহো। কি কেমন লাগল টিউন টি ? যেমন লাগুক নিচে কমেন্ট করে জানাবেন ।

One thought on “বিনামুল্যে ইন্টারনেট ব্যবহার করুণ যত খুশি তত

  1. (না দেখলেই মিস করবেন) ভাই আমি আপনারে একটা গোপন তথ্যদিতে চাই।আপনারা যেমন ফ্রী ইন্টারনেট চালান আমি তেমনি ফ্রী মোবাইলে কথা বলি মাত্র সামানো্একটি কোডের মাধ্যমে।আজ প্রায় 2বৎসর হবে।গ্রামীন কোম্পানী টেরও পায়না।

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s